ছাত্রলীগ আর মার খাবে না, এবার প্রতিশোধ

হাওর বার্তা ডেস্কঃ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন শিবিরকে হুঁশিয়ারি দিয়ে বলেছেন, ছাত্রলীগ আইনের প্রতি শ্রদ্ধাশীল বলেই আইন হাতে তুলে নেয়নি।তবে ছাত্রলীগ আর মার খাবে না, এবার প্রতিশোধ নেবে। স্বাধীনতা বিরোধী জামায়াত-শিবিরকে সমুচিত জবাব দেওয়া হবে। মঙ্গলবার কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তারা এসব কথা বলেন।

কবি নজরুল সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান মোহনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাইনুল হাওলাদারের পরিচালণায় প্রধান অতিথি ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ছাত্রলীগ সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন। এসময় আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগের সহ-সভাপতি মশিউর রহমান শরিফ, সাকিব হাসান স্ইুম, রাকিব হাসান সোহেল, যুগ্ম-সাধারণ সম্পাদক দিদার মো. নিজামুলইসলাম, সাংগঠনিক সম্পাদক বিএম এহতেশাম, প্রচার সম্পাদক সাইফউদ্দিন বাবু, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা, আন্তর্জাতিক সম্পাদক মো. ইমরান খান, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক রাকিব হোসেন প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে সিলেটের শাহজালালে ছাত্রলীগ কর্মীর ওপর শিবিরের অমানবিক নির্যাতনের প্রতিবাদে ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সব সময় আইনের প্রতি শ্রদ্ধাশীল। তার মানে এই নয় মহান মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি জামাত-শিবির যা করবে তাই মেনে নেবে। এই অপশক্তিকে সমূলে উৎপাটন করতে হবে। জামায়াত-শিবিরকে সমুচিত জবাব দিতে হবে।

তিনি বলেন, ছাত্রলীগ যেমন করে ১৯৫২ সালে আইন হাতে তুলে নিয়ে বাংলা ভাষাকে রক্ষা করেছিল, যেমন করে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে আইন নিজের হাতে তুলে নিয়ে বাংলাদেশের স্বাধীনতা ছিনিয়ে এনেছিল, ঠিক সেই একই ভাবে মহান মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি জামায়াত-শিবিরকে দমন করতে যা যা করা দরকার তাই করা হবে।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, ছাত্রলীগের নেতাকর্মীরা জানে কিভাবে মানুষের সাথে ভালো ব্যবহার করতে হয়। ঠিক যারা মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী, যারা বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি, খারাপ মানুষ তাদের সাথেও কিভাবে ব্যবহার করতে হয় আমরা জানি। তাই জামায়াত-শিবিরকে হুঁশিয়ার করে দিতে চাই ছাত্রলীগ কর্মীর ওপর হামলার দাঁত ভাঙা জবাব দেয়া হবে। তিনি বলেন, এই সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করতে হলে অসাম্প্রদায়িক চেতনার শক্তিকে একত্রিত হতে হবে। তাহলেই সমূলে উৎপাটিত হবে জামায়াত-শিবিরের প্রেতাত্মারা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর